img

বাংলাদেশে করোনাভাইরাস

মোট আক্রান্ত২৭১,৮৮১

সুস্থ১৫৬,৬২৩

মৃত্যু৩,৫৯১

বিশ্বে করোনাভাইরাস

মোট আক্রান্ত২১,১২৮,৯৪৮

সুস্থ১৩,৯৮০,৫৫৫

মৃত্যু৭৫৮,৩৯৭

সন্তানহারা মায়ের দায়িত্ব নিলেন এমপি মাশরাফী

image

নিজস্ব প্রতিবেদক : সন্তানহারা মায়ের সেই অভাববোধ উপলব্ধি করতে দিলেন না নড়াইল-২ আসনের সরকার দলীয় সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

করোনাভাইরাস সংক্রমণ থেকে সুস্থ হয়ে লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি প্রয়াত বাবুর সন্তানহারা মায়ের সাথে দেখা করলেন মানবিক সাংসদ মাশরাফী বিন মোর্ত্তজা।

লোহাগড়া উপজেলার চর মল্লিকপুর গ্রামে বাবুর বাসভবনে তাঁর মায়ের সাথে আলাপকালে ঈদে শাড়ি কেনার জন্য মাকে উপহার দেন সাংসদ মাশরাফি।

বাবু বেঁচে থাকলে হয়তো মাকে ঈদের শাড়ি আর বোনকে ঈদের জামা উপহার দিতেন। সন্তানহারা মায়ের সেই অভাববোধ উপলব্ধি করতে দিলেন না মাশরাফি।

তিনি বাবুর মাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে একটি সরকারি ঘর করে দেওয়ার কথা বলেন এবং বাবুর বোনের পড়াশোনার খোঁজখবর নেন।

এসময় মাশরাফির সাথে উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মসিয়ূর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মুকুল কুমার মৈত্র, মল্লিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিকদার মোস্তফা কামাল, সাবেক চেয়ারম্যান সাহিদুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম, সাধারণ সম্পাদক মো. রকিবুজ্জামান পলাশ, লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মুন্সী জোসেফ হোসেন, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার করোনা থেকে সুস্থ হয়েই বাবুর বাড়িতে আসায় সংসদ সদস্য মাশরাফীকে ধন্যবাদ জানান প্রয়াত বাবুর মা।