img

বাংলাদেশে করোনাভাইরাস

মোট আক্রান্ত২৬৬,৪৯৮

সুস্থ১৫৩,০৮৯

মৃত্যু৩,৫১৩

বিশ্বে করোনাভাইরাস

মোট আক্রান্ত২০,৭৮৩,১৭৪

সুস্থ১৩,৬৭৯,৫৫৪

মৃত্যু৭৫১,৪৪৬

দ্বিতীয়বার অপহরনের শিকার ইলেক্ট্রিক মিস্ত্রি ৫ দিনেও উদ্ধার হয়নি

image

নিজস্ব প্রতিবেদক : যশোরে অপহৃত ইলেক্ট্রিক মিস্ত্রি তরিকুল ইসলামকে গত ৫ দিনেও উদ্ধার যায়নি। এ ঘটনায় অপহৃতের স্ত্রী কোতয়ালি থানা অভিযোগ দিলেও পুলিশ তাকে এখনও পর্যন্ত উদ্ধার করতে পারেনি। তবে, পুলিশের ভূমিকা নিয়ে নানা প্রশ্ন তুলেছেন অভিযোগকারী অপহৃত তরিকুলের স্ত্রী নাজমিন আরা বিথি। 

যশোর কোতয়ালি মডেল থানায় দায়েরকৃত অভিযোগে বিথি উল্লেখ করেন, তার স্বামী চৌগাছা উপজেলার ফুলসারা গ্রামের হাবিব মন্ডলের ছেলে এবং যশোর শহরের আরবপুর গোরা পাড়ার মতিউর রহমানের বাড়ির ভাড়াটিয়া তরিকুল ইসলাম ২৫ জুন আরবপুর বালির মাঠের পাশে জুয়েলের বাড়িতে ওয়ারিংয়ের কাজ করছিলেন। তারসহযোগী হিসেবে ছিলেন ইনছান। বিকেলে অজ্ঞাত পরিচয়ে ৪জন এসে তাকে নিয়ে সাদা রংয়ের নম্বরবিহীন একটি মাইক্রো গাড়িতে জোর করে তুলে নিয়ে যায়। এর কিছু সময়ের পর বাড়ির মালিক জুয়েল, সহযোগী ইনছান তাদের মোবাইল দিয়ে তরিকুলের মোবাইলে ফোন দিলে তার মোবাইল বন্ধ পান। রাত ৮টার দিকে তরিকুল বাড়িতে ফিরে না আসায় বিভিন্ন জায়গায় খোঁজ করলেও তাকে পাওয়া যায়নি। 

পরদিন কোতয়ালি থানায় অভিযোগ দেয়া হয় বলে জানিয়ে নাজমিন আরা বিথি জানান, চলতি বছরের জানুয়ারির প্রথম দিকে তরিকুলকে অজ্ঞাত পরিচয়ে আরো একবার তুলে নিয়ে যায়। ওই সময় আরো কয়েকজনকে তুলে নিয়ে যাওয়ার পর র‌্যাবের খুলনা অফিস অপহৃতদের আল্লার দলের সদস্য বলে আটক দেখায়। এসময় তরিকুলকে ছেড়ে দেয়া হয়।

তিনি আরো জানান, এবার তরিকুল ইসলামকে অপহরণ করার পর খুলনা ডিবি পুলিশ, র‌্যাব অফিসে যোগাযোগ করেও তার কোন হদিস পাওয়া যায়নি। এরপর যশোর কোতয়ালি মডেল থানায় মঙ্গলবার সাধারণ ডায়েরি করা হয়েছে। যার নম্বর-১৫৪২।