img

বাংলাদেশে করোনাভাইরাস

মোট আক্রান্ত৩৫৩,৮৪৪

সুস্থ২৬২,৯৫৩

মৃত্যু৫,০৪৪

বিশ্বে করোনাভাইরাস

মোট আক্রান্ত৩১,৮৭৮,৪০৭

সুস্থ২৩,৪৭৫,৬৮৭

মৃত্যু৯৭৭,১৫৫

নড়াইল জেলা আ.লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর জন্মদিন পালিত

image

নিজস্ব প্রতিবেদক : নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুর জন্মদিন নানা আয়োজনের মধ্যদিয়ে পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিলো কেককাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান। 

মঙ্গবলার (৮ সেপ্টেম্বর) রাজধানী ঢাকায় জন্মদিনের কেক কাটেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেট তারকা মাশরাফী বিন মোর্ত্তজা। এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুসহ অন্যান্য নেতবৃন্দ উপস্থিত ছিলেন। 

এদিকে বিকালে নড়াইল জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গাউসুল আযম মাসুমের উদ্যোগে জন্মদিনের আয়োজন করা হয়। এসময় জন্মদিনের কেক কাটেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ। 

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক হাফিজ খান মিলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক দেবাসিষ কুন্ডু মিঠুল, নড়াইল পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মেশকাতুল ওয়ায়েজীন লিটু, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সাবেক ভিডি গাউসুল আযম মাসুম, সাবেক ভিপি মোল্যা মাসুদুল হাসান সাবু, জেলা কৃষকলীগের সভাপতি মাহবুবুর রহমান, জেলা জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি নেনু বিল্লাহ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এসএম পলাশ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামরুজ্জামান কামাল প্রমুখ। 

সন্ধ্যায় শহরের গাড়–চিড়া বাজারে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগ নড়াইল জেলা শাখার উদ্যোগে কেক কাটা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে জেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সভাপতি মো. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক শামীম আতীক মহিদ সহ জেলা পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুসহ দেশ ও জাতির মঙ্গল ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। 

এছাড়া নড়াইল জেলার বিভিন্ন ইউনিয়নে আওয়ামী লীগ সহ অঙ্গ সংগঠনের উদ্যোগে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়