img

বাংলাদেশে করোনাভাইরাস

মোট আক্রান্ত৩৫৩,৮৪৪

সুস্থ২৬২,৯৫৩

মৃত্যু৫,০৪৪

বিশ্বে করোনাভাইরাস

মোট আক্রান্ত৩১,৮৮৭,৫৪৭

সুস্থ২৩,৪৮৫,৯৪২

মৃত্যু৯৭৭,৩৫০

সড়ক দুর্ঘটনায় বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল সহ ৪জন নিহত : আহত ৩

image

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি : বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলাম ও তার তিন সফর সঙ্গী সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। সোমবার (৭ সেপ্টেম্বর) বিকালে হবিগঞ্জের মাধবপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত কাজলের পরিবার এ তথ্য নিশ্চিত করেছেন। দুর্ঘটনার এ খবর বাঘারপাড়ায় ছড়িয়ে পড়লে কাজলের সমর্থকদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। 

জানাগেছে, বাসুয়াড়ি ইউনিয়ন পরিষদের সাময়িক বরখাস্ত হওয়া চেয়ারম্যান আবু সাইদ সরদারের কাজে গত শনিবার নাজমুল ইসলাম কাজল ঢাকায় যান। সেখান থেকে সোমবার (৭ সেপ্টেম্বর) সকালে তিনি সিলেটের উদ্দেশ্যে নিজের পাজেরো যোগে (ঢাকা মেট্রো- ঘ-১১-২০১৫) রওনা হন। এ সময় তার সফর সঙ্গী হিসাবে ঢাকার তালতলা এলাকার তিনজন মেয়ে ছিলেন। এদিন বিকাল তিনটার দিকে হবিগঞ্জের মাধবপুর উপজেলার নয়াপাড়া এলাকায় পৌছালে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। ঘটনাস্থলেই উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল ও গাড়ির চালক মারা যান। গাড়ির চালকের বাড়ি বাঘারপাড়ার করিমপুর গ্রামে। তার নাম আরিফুল ইসলাম রাসেল (৩০)। সে এ গ্রামের ইউসুফ বিশ্বাসের ছেলে। এ সময় মাধবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আহত ও নিহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালে যাওয়ার পথে ঢাকার তালতলা এলাকার সুমন মিয়ার মেয়ে আখির (২০) মৃতু ঘটে। এর পর হাসপালে চিকিৎসাধীন অবস্থায় আরো এক জন মেয়ের মৃত্যু হয়। তার পরিচয় পাওয়া যায়নি। 

নাজমুল কাজল পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে চেয়ারম্যান নির্বাচিত হন। এর আগে তিনি ২০০২ সালে জামদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। কাজল ছাত্র জীবনে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজে ছাত্র লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। এরপর তিনি বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হন। বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের গত নির্বাহী কমিটির তিনি সদস্য ছিলেন। একই সাথে কাজল যশোর জেলা আওয়ামী লীগেরও সদস্য ছিলেন। 

নাজমুল ইসলাম কাজল বাঘারপাড়ায় আওয়ামী লীগের গ্রুপ রাজনীতির একাংশের নেতৃত্বে ছিলেন। তার এ অকাল মৃত্যুতে বাঘারপাড়া উপজেলা নির্বাহী অফিসার তানিয়া আফরোজ, মহিলা ভাইস চেয়ারম্যান বিথীকা বিশ্বাস, ভাইস চেয়ারম্যান আব্দুর রউফসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন গভীর শোক প্রকাশ করেছেন।