img

বাংলাদেশে করোনাভাইরাস

মোট আক্রান্ত৩৫৩,৮৪৪

সুস্থ২৬২,৯৫৩

মৃত্যু৫,০৪৪

বিশ্বে করোনাভাইরাস

মোট আক্রান্ত৩১,৮৮২,১৬৮

সুস্থ২৩,৪৭৭,৪৮৪

মৃত্যু৯৭৭,২৩১

করোনায় সোনালী ব্যাংক কর্মকর্তার মৃত্যু

image

নিজস্ব প্রতিবেদক : নড়াইলে করোনায় আক্রান্ত হয়ে আব্দুল গাফফার (৫৮) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকালে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে তিনি মারা যান। আ. গাফফার সোনালী ব্যাংক নড়াইল শাখার সিনিয়র অফিসার পদে কর্মরত ছিলেন। 

সোনালী ব্যাংক নড়াইল শাখার সিনিয়র অফিসার প্রলয় চক্রবর্ত্তী জানান, নড়াইল শহরের ভওয়াখালী এসপি অফিস পাড়ার বাসিন্দা আব্দুল গাফফারের শরীরে কয়েকদিন আগে জ্বর, শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ দেখা দেয়। হাসপাতালে নমূনা পরীক্ষার পর রেজাল্ট পজিটিভ আছে। পরে তাকে যশোর সিএমএইচ এ ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

আব্দুল গাফফারের এক স্ত্রী ও দুটি কন্যা সন্তান রয়েছে। পেশাগত ক্ষেত্রে তিনি অত্যান্ত কর্তব্যপরায়ণ ছিলেন। অত্যান্ত সদালাপী আব্দুল গাফফারের মৃত্যুতে সহকর্মী, পরিবার, আত্মীয়স্বজনসহ এলাকাবাসীর মাঝে শোক নেমে এসেছে। 

এদিকে সিভিল সার্জন অফিসসূত্রে জানাগেছে, মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ১৩ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনায় আক্রা›েন্তর সংখ্যা দাড়ালোস ১হাজার ১৯৭ জন। এর মধ্যে ১হাজার ৫ জন সুস্থ্য এবং ১৬ জনের মৃত্যু হয়েছে। বাকি সকলে চিকিৎসাধীন রয়েছেন।