img

বাংলাদেশে করোনাভাইরাস

মোট আক্রান্ত১৫৩,২৭৭

সুস্থ৬৬,৪৪২

মৃত্যু১,৯২৬

বিশ্বে করোনাভাইরাস

মোট আক্রান্ত১০,৮২৯,১০৪

সুস্থ৬,০৪৮,১৯৭

মৃত্যু৫১৯,৩৯৭

যশোরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষনের অভিযোগে মামলা

image

নিজস্ব প্রতিবেদক : বিয়ের প্রলোভন দিয়ে (১৯) বয়সের এক কলেজ পড়ুয়া শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে। ২৯ জুন সকালে মামলাটি দায়ের করেন,যশোরের বাঘারপাড়া উপজেলার খাজুরা গ্রামের বাসিন্দা যশোর আব্দুর রাজ্জাক কলেজের শিক্ষার্থী। আসামী করেছেন, যশোর শহরের ঘোপ বেলতলার খোকন রহমানের ছেলে হাবিবুর রহমান (২৪)কে।

কলেজ পড়–য়া শিক্ষার্থী কোতয়ালি মডেল থানায় দায়েরকৃত এজাহারে বলেছেন,তিনি শহরের ঘোপ বেলতলায় বোনের বাড়ির থেকে লেখাপড়া করে। বোনের বাড়িতে থেকে আব্দুর রাজ্জাক কলেজে আসা যাওয়ার প্রাক্কালে ও একই এলাকায় ঘোরা ফেরার মাধ্যমে হাবিবুর রহমানের সাথে তার পরিচয় ঘটে। হাবিবুর রহমান তাকে প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজী না হওয়ায় এক পর্যায় হাবিবুর রহমান উক্ত কলেজ পড়–য়া শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন পার্কে গিয়ে ছবি তোলে। 

গত ৪ জুন দুপুর আনুমানিক ১২ টায় শহরের বেজপাড়া তালতলা মোড় কবরস্থান রোডের হাবিবুর রহমানের পুরাতন বাড়ির মেস নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে শারীরিক মেলামেশা করে। বিষয়টি উক্ত মেস এর কাজে বুয়া রাহেলা দেখে ফেললে হাবিবুর রহমান কাউকে না বলার জন্য অনুরোধ করে। এর পর হাবিবুর রহমান উক্ত কলেজ পড়–য়া শিক্ষার্থীর নাকে নাক ফুল দিয়ে বিয়ের মৌখিক স্বীকৃতি জানায়। পরবর্তীতে উক্ত শিক্ষার্থী হাবিবুর রহমানকে বিয়ে করতে বললে সে অস্বীকার করে। বিভিন্ন ভাবে তালবাহনা করতে থাকে। হাবিবুর রহমানের উদ্দেশ্যে বুঝতে পেরে উক্ত শিক্ষার্থী থানায় অভিযোগ দায়ের করে। কোতয়ালি মডেল থানা পুলিশ অভিযোগ পেয়ে এসআই ফকির ফেরদৌস আলী প্রাথমিক তদন্ত করে কলেজ শিক্ষার্থীর দায়ের করা অভিযোগের সত্যতা পান। পরে সোমবান ২৯ জুন মামলা হিসেবে নথিভূক্ত করেন। কোতয়ালি মডেল থানার মামলা নং ৬৫,তারিখঃ ২৯/০৬/২০ ইং ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন।