img

বাংলাদেশে করোনাভাইরাস

মোট আক্রান্ত১৬২,৪১৭

সুস্থ৭২,৬২৫

মৃত্যু২,০৫২

বিশ্বে করোনাভাইরাস

মোট আক্রান্ত১১,৪৯৫,৬২৯

সুস্থ৬,৫০৭,৭২৫

মৃত্যু৫৩৫,৩৭৩

যশোরে নতুন করেন ৩৯ জন করোনায় আক্রান্ত

image

নিজস্ব প্রতিবেদক : সোমবার যশোরে নতুন করে ৩৯ জনের শরীরে করোনা ভাইরাসের নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ এসেভে। ১৩৭ নমুনার ফলাফলে ৩৯ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে সদরে ২৭ জন, কেশবপুরে ৫, শার্শা ৪, চৌগাছায় ২ ও ঝিকরগাছায় ১ জন।  বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন অফিসের মুখপাত্র ডাক্তার রেহনেওয়াজ। এ নিয়ে মোট আক্রান্ত হয়েছেন ৫৫৫জন। মোট সুস্থ্ হয়েছেন ১৭২ জন ও মারা গেছেন ১০জন।  

যশোর সদরে আক্রান্তদের মধ্যে রয়েছেন- ৩নং ওয়ার্ডের ৭ জন। তারমধ্যে একই পরিবারের তিনজন। এর মধ্যে একজন হাসপাতালের স্টাফ নার্স, ওয়ার্ডবয়ের স্ত্রী ও আরেকজন ক্লিনার, এছাড়া ঘোপ সেন্টাল রোডের এক ডেন্টিস্ট ডাক্তার পরিবারের একজন, অপরজন জেল রোডের খ সার্কেল এসপির শাশুড়ি। 

এছাড়া ৪ নং ওয়ার্ডের শামীম আক্রান্ত হয়েছেন। কিন্তু তিনি আগেই মৃত্যুবরণ করেছেন। ৫নং ওয়ার্ডের এক পুলিশ সদস্য, পিটিআই স্কুলের সামনের একই পরিবারের দুইজন, রেলগেট ট্যাক্সি স্টান্ডের একজন মহিলা, বেজপাড়া পুজোর মাঠের পাশে একই পরিবারের তিনজন, তাদের মধ্যে দুইজন নারী ও একজন পুরুষ, নলডাঙা রোডের এক ছাত্র, নাজির শংকরপুর মাঠপাড়া এলাকার আল আরাফা ব্যাংকের এক কর্মকর্তা, সদরের ফতেপুর ইউনিয়নের ঝুমঝুমপুর এলাকার ২ জন, নওয়াপাড়া ইউনিয়নের বোলপুর গ্রামেরি এক ব্যক্তি। তিনি সিভিল সার্জন অফিসের স্টাফ, কিসমত নওয়াপাড়া গ্রামের ইসলামী ব্যাংকের কর্মকর্তা, আরবপুর ইউনিয়নের ভেকুটিয়া গ্রামের এক নারী, উপশহর ইউনিয়নের বি-ব্লক এলাকার এক নারী, এছাড়া বাঘারপাড়া রায়পুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের একজন ও কেশবপুর উপজেলার বালিয়াডাঙা গ্রামের একজন তারা যশোরে সদর হাসপাতালে ভর্তি। হাসপাতাল থেকেই তারা পরীক্ষা করান। 

এছাড়া গোপাল নামের এক পুরুষকে খুজে পাওয়া যায়নি বলে স্বাস্থ্য বিভাগথেকে জানানো হয়।