img

বাংলাদেশে করোনাভাইরাস

মোট আক্রান্ত১৫৩,২৭৭

সুস্থ৬৬,৪৪২

মৃত্যু১,৯২৬

বিশ্বে করোনাভাইরাস

মোট আক্রান্ত১০,৮২৪,২৫৮

সুস্থ৬,০৪৫,২৬৮

মৃত্যু৫১৯,৩১৩

লোহাগড়ায় চাঁদা না পেয়ে গাছ কেটে নিয়েছে দুর্বৃত্তরা, থানায় অভিযোগ

image

লোহাগড়া প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় চাঁদা না পেয়ে জমি থেকে ১৫টি মেহেগিনি গাছ কেটে নিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা গেছে, উপজেলার কোটাকোল ইউনিয়নের মঙ্গলপুর গ্রামের অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য হুমায়ুন কবিরের কাছে পাশ্ববর্তী লুটিয়া গ্রামের মৃত তারা মিয়া শেখের ছেলে টিটু শেখ দীর্ঘদিন ধরে চঁাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে টিটুর নেতৃত্বে হৃদয় শেখ, শাহাবুর মোল্যা,আলিমুল খানসহ ৭/৮ জন দুর্বৃত্ত গত ২৬ জুন হুমায়ুন কবিরের মালিকানাধীন মাইগ্রাম মৌজার জমি থেকে বড় ৪টি ও ছোট ১০/১২টি মেহগিনি গাছ কেটে নিয়ে যায়। যার মূল্য প্রায় দেড় লক্ষ টাকা। 

অভিযোগের ভিত্তিতে লোহাগড়া থানার এসআই কামরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে কাটা গাছের গুড়ি উদ্ধার করে। এ ঘটনায় গত শনিবার বিকালে হুমায়ুন কবির বাদী হয়ে টিটুসহ চারজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ২/৩ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে অভিযুক্ত টিটু তাদের বিরুদ্ধে গাছ কাটা ও চাঁদাবাজির অভিযোগ অস্বীকার করেন। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, বিষয়টি তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।