img

বাংলাদেশে করোনাভাইরাস

মোট আক্রান্ত১৬২,৪১৭

সুস্থ৭২,৬২৫

মৃত্যু২,০৫২

বিশ্বে করোনাভাইরাস

মোট আক্রান্ত১১,৪৯৭,৩৫২

সুস্থ৬,৫১৩,৬৩১

মৃত্যু৫৩৫,৩৯৩

২৫ ও ৩ কোটির পর অক্ষয় দিলেন আরও ২ কোটি

image

বিনোদন ডেস্ক : ভারত সরকারের ত্রাণ তহবিলে ২৫ কোটি রুপি দিয়ে শুরু করেন অক্ষয়। এরপর একে একে এগিয়ে আসেন বলিউড সুপারস্টারেরা। সরকারি ত্রাণ তহবিলে দেয়ার পর অক্ষয়   ৩ কোটি রুপি দেন বৃহানমুম্বাই মিউনিসিপাল কর্পোরেশন (বিএমসি) কে। মানুজশ আর করোনার মাঝে দেয়াল হয়ে দাঁড়ানো কর্মীদের মাস্ক, পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই), করোনা পরীক্ষার র‌্যাপিড টেস্টিং কিট- প্রভৃতি কেনা হয় ওই  রুপী দিয়ে। 

এবার মুম্বাই পুলিশের সহায়তায় এগিয়ে এলেন বলিউড এ খিলাড়ি।  মহামারি করোনাভাইরাসের এই ভয়াবহ পরিস্থিতির মধ্যেও যারা জীবনের ঝুকি নিয়ে জনগণের সেবা করে যাচ্ছেন তাদের সহায়তায় মুম্বাই পুলিশ ফাউন্ডেশনে ২ কোটি রুপি অনুদান দিয়েছেন বলিউডের এই অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন মুম্বাই পুলিশের হেড কন্সটেবল চন্দ্রকান্ত পেন্ডুকার ও সন্দীপ সারভে। তাদের কথা মাথায় রেখেই এই অনুদান দিয়েছেন অক্ষয় কুমার।

বলিউডের এই সুপারস্টারের অনুদানের বিষয়টি নিশ্চিত করে এবং তাকে ধন্যবাদ জানিয়ে মুম্বাই পুলিশের টুইটার পেজে একটি পোস্ট শেয়ার করা হয়েছে। যেখানে লেখা হয়েছে- “আপনার অনুদানের জন্য মুম্বাই পুলিশের পক্ষ থেকে ধন্যবাদ। যারা এই শহর রক্ষায় প্রতিশ্রুতিবদ্ধ তাদের জীবন রক্ষায় আপনার এই অবদান অনেক বড় ভূমিকা পালন করবে।”

এরপর মুম্বাই পুলিশের সেই টুইটের উত্তর দিয়ে অক্ষয় কুমার লিখেছেন- “মুম্বাই পুলিশের হেড কন্সটেবল চন্দ্রকান্ত পেন্ডুকার ও সন্দীপ সারভের প্রতি আমার সালাম রইলো। যারা কিনা করোনার সঙ্গে লড়াই করতে গিয়ে নিজেদের জীবন দিয়েছেন। আমি শুধুমাত্র আমার কর্তব্য পালন করেছি। আশা করছি আপনারাও সেটি করছেন।”